tapswap কবে টাকা দিবে এবং টাকা তোলার নিয়ম বিস্তারিত জানুন

প্রিয় পাঠক আপনি কি tapswap কবে টাকা দিবে সেই সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে এই পোস্টটি আপনার। জন্য আমি এই পোষ্টের মধ্যে tapswap কবে টাকা দিবে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।
tapswap কবে টাকা দিবে

এছাড়াও আপনি এই পোষ্টের মধ্যে পাবেন tapswap থেকে টাকা তোলার নিয়ম সম্পর্কে। তাই চলুন কথা না বাড়িয়ে পোষ্টের দিকে আগানো যাক।

ভূমিকা

২-৩ মাস আগে থেকে টেলিগ্রামে একটি কাজ শুরু হয় যে কাজের নাম tapswap,বাংলাদেশ সহ পৃথিবীর বিভিন্ন দেশের মানুষ এ কাজটি করছে। পূর্বেও এমন অনেক কাজ এসেছে যেখান থেকে মানুষ টাকা তুলেছে। তেমনিভাবে এর কাছ থেকেও আশা করা যাচ্ছে আপনি টাকা তুলতে পারবেন। tapswap অনেক ভালো একটি প্রজেক্ট।

আপনি এখানে নিয়মিত কাজ করলে অবশ্যই ভালো পরিমান টাকা তুলতে পারবেন।

tapswap কবে টাকা দিবে

একটা প্রজেক্ট এর কাজ শুরু হলে সেখান থেকে টাকা তুলতে কিছু সময়ের প্রয়োজন হয়। পূর্বে এমনও প্রজেক্ট গেছে যেখান থেকে টাকা তুলতে পাঁচ মাস সাত মাস দশ মাসও এমনকি এক বছরও সময় লেগে গেছে লেগে গেছে। একটা প্রজেক্ট মার্কেটে লঞ্চ করার পরে তাদের সামনে বিভিন্ন রকম পদক্ষেপ আসে সে পদক্ষেপগুলো সম্পন্ন করতে হয়।

এরপর যখন সে কয়েন মার্কেটে লঞ্চ করার চিন্তা করে তখন তাদের সামনে আরো পদক্ষেপ আসে। সেই পদক্ষেপ গুলা পরিপূর্ণ করতে দীর্ঘ একটা সময় চলে যায়। এর মাঝে সবচেয়ে জরুরি যে বিষয়ে ঠিকমতো সবার মধ্যে কয়েন গুলো সাপ্লাই দেওয়া। যদি কয়েন গুলো তারা ঠিকভাবে সাপ্লাই দিতে না পারে তাহলে তাদের প্রজেক্ট কাজে আসবে না।

tapswap মার্কেটে আসা বেশ কয়েক মাস হল হয়ে গেল। এখন সবার মনে প্রশ্ন হচ্ছে এখান থেকে কবে টাকা পাওয়া যাবে। আপনার প্রশ্নের উত্তর হচ্ছে tapswap পেমেন্ট দেওয়ার কার্যকলাপ শুরু করে দিয়েছে। তারা বিভিন্ন এক্সচেঞ্জারের সাথে যোগাযোগ করছে এবং বিভিন্ন ওয়ালেটের সাথে কথোপকথন চলছে। তারা খুব শীঘ্রই সবকিছু কথাবাত্রা শেষ হলে তারা মার্কেটে সেই কয়েন্স লঞ্চ করবে।

এরপর আমরা সে কয়েন বিভিন্ন এক্সচেঞ্জার এ বিক্রি করার মাধ্যমে টাকা তুলতে পারবো,। সর্বোচ্চ এখান থেকে টাকা তুলতে আর এক থেকে দেড় মাস সময় রাখতে পারে। আপনার বর্তমানে উচিত হবে এখানে নিয়মিত কাজ করে যাওয়া কোনদিন কাজ বাদ না দেওয়া। আপনি যখনই কাজ বাদ দেবেন তখন আপনি পিছিয়ে যাবেন।

আপনি যত বেশি করেন কালেক্ট করতে পারবেন তত বেশি টাকা পাবেন এজন্য কবে টাকা দেবে সেদিকে পরে নজর না দিয়ে বর্তমানে ঠিকমতো কাজ করতে থাকুন। আপনার লেভেল যত উপরে যাবে আপনার টাকা পাওয়ার সম্ভাবনা আরও বেশি হবে। আপনি 90% নিশ্চিত থাকুন এখান থেকে আপনি টাকা তুলতে পারবেন।

tapswap থেকে টাকা তোলার নিয়ম

এই প্রজেক্ট থেকে টাকা তুলতে হলে অবশ্যই আপনাকে নিয়ম অনুসরণ করতে হবে। আপনি যদি নিয়মের বিপরীতে টাকা তোলার চিন্তাভাবনা করেন তাহলে কোন ভাবে এখান থেকে টাকা তুলতে পারবেন না। তারা যখন যে নিয়ম বলবে সেই নিয়ম ফলো করলেই আপনি এখান থেকে ঠিকমতো টাকা তুলতে পারবেন।

যদি তাদের নিয়মের বিপরীত হয়ে যায় তাহলে আপনার টাকা তোলা অনেকটা কষ্টকর হয়ে যাবে। ট্যাপ সপ থেকে টাকা তুলতে হলে সর্বপ্রথম আপনার কাজ হচ্ছে প্লে স্টোর থেকে প্রথমে TON ওয়ালেট নামাতে হবে। এরপর সেই ওয়ালেট আপনার একাউন্টের সাথে কানেক্ট করে দিতে হবে। এ ওয়ালেট প্লে স্টোর থেকে নামানো হলে সেখানে আপনার একটা একাউন্ট ক্রিয়েট করতে হবে।

একাউন্ট ক্রিয়েট করার জন্য আপনি ছয়টি সংখ্যার পাসওয়ার্ড দিলে আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে। একাউন্ট তৈরি হয়ে গেলে আপনি টেলিগ্রামে যাওয়ার পরে tapswap এর মধ্যে যাবেন এরপর আপনার ওয়ালেটের সাথে কানেক্ট করে দিলেই হয়ে যাবে। আপাতত আপনার কাজ এতটুকুই। পরবর্তীতে আপডেট আসলে তা জানানো হবে।

TON WALLET DOWENLOD LINK -- TON ওয়ালেট

সামনে হয়তো এমন আসবে যেখানে কয়েনগুলো কোন একটি এক্সচেঞ্জারের লিস্ট হবে আর সে কয়েক গুলো আমাদেরকে টন ওয়ালেটে দেয়া হবে। এরপর সেই ওয়ালের থেকে ওই এক্সচেঞ্জারের পার করে সেল করে দিলে আমরা বিকাশ বা নগদের মাধ্যমে টাকা নিতে পারব। আপনি নিয়মিত ঠিক মতো কাজ করতে থাকেন তাহলে আপনি এখান থেকে বেশি টাকা পেমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে।

উপসংহার

আপনি যত বেশি কয়েন কালেক্ট করতে পারবেন তত বেশি টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার লেভেল সব সময় উপরে নিয়ে যাওয়ার চেষ্টা করতে হবে। এখান থেকে যত মিলিয়ন সম্ভব কয়েন কালেক্ট করা সম্ভব আপনার উচিত হবে ততো মিলিয়ন করে নিয়ে কানেক্ট করা তাহলে আপনার এখান থেকে বেশি টাকা পাওয়ার সম্ভাবনা বেশি থাকবে।

অন্যথায় আপনার কয়েন কম হলে এখান থেকে একেবারে অল্প টাকা পাবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

AZ TEC MAX নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url